শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৪ অপরাহ্ন

শেষ হলো সপ্তাহব্যাপী কমরেড মণি সিংহ মেলা

রির্পোটারের নাম / ২ বার
আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : বৃটিশবিরোধী সংগ্রামী, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মণি সিংহের ৩২তম প্রয়াণ দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মণি সিংহ মেলা শেষ হয়েছে। শুক্রবার রাতে আলোচনা ও শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে মেলার কার্যক্রম শেষ হয়।

সমাপনী দিনে শিশু-কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগিতা ও ‘স্থানীয় সরকার ব্যবস্থার বিকেন্দ্রীকরণ ও বাংলাদেশ প্রেক্ষিত’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. দিবালোক সিংহ, সিপিবি কেন্দ্রীয় নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. আলী আসগর, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, সাংবাদিক তোবারক হোসেন খোকন, সিপিবি উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর, সাধারণ সম্পাদক রুপন কুমার সরকার, প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, সিপিবি নেতা সামছুল আলম খান, মোরশেদ আলম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ সমাপনী আলোচনায় অংশনেন।

সাতদিন ব্যপি মেলায়, দেশ বরেন্য বিভিন্ন বুদ্ধিজীবী, নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মসলিশ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফকরুজ্জামান জুয়েল, উপজেলা আ‘লীগ সভাপতি উসমান গণি তালুকদার, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজিব-উল আহসান, সহকারি কমিশনার (ভুমি) মো. আরিফুল ইসলাম, সাবেক মেয়র মাওলানা আব্দুস সালাম আলোচনায় অংশনেন।

সমাপনী দিনে আলোচনা সভায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ বিভাগ, স্থানীয় ও কেন্দ্রীয় দুঃস্থ্য স্বাস্থ্য কেন্দ্র পরিবার, ডিএসকে সাংস্কৃতিক দল, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, সেচ্ছাসেবকগণ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, সিপিবি দুর্গাপুর, ক্ষেত মজুর সমিতি, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন মেলায় সহায়তা করার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ দেয়া হয়। আলোচনা ও পুরস্কার বিতরন শেষে সুসঙ্গ সাংস্কৃতিক সংঘ ও অগ্রগামী নাট্যগোষ্ঠী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।


এ জাতীয় আরো খবর
Developed By ThemesDealer.Com