বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০১:৩১ পূর্বাহ্ন

দুর্গাপুরে কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন

রির্পোটারের নাম / ৭ বার
আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনা জেলার দুর্গাপুরে বাংলাদেশ কৃষক সমিতি দুর্গাপুর উপজেলা কমিটির উদ্যোগে বাংলাদেশ কৃষক সমিতি দুর্গাপুর সদর ইউনিয়ন কমিটি গঠন করা। রবিবার সন্ধ্যায় হয়েছে সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহনে এ কমিটি গঠন করা হয়। ২৭ সদস্য বিশিষ্ট দুর্গাপুর ইউনিয়ন কমিটিতে মঞ্জুরুল হক মতিকে সভাপতি ও আক্তার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।
কৃষি বাঁচাও, কৃষক বাঁচাও, দেশ বাঁচাও। এ প্রতিপাদ্যে কৃষক সমিতির বিভিন্ন গ্রাম কমিটি থেকে আগত শতাধিক নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীর, সাধারণ সম্পাদক কমরেড রুপন কুমার সরকার, কৃষক সমিতি দুর্গাপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোরশেদ আলম, উপজেলা কমিটির কোষাধ্যক্ষ মঞ্জুরুল হক, যুব ইউনিয়ন দুর্গাপুর উপজেলা কমিটির সহ সভাপতি সায়েদুল ইসলাম, ছাত্র ইউনিয়ন দুর্গাপুর উপজেলা সংসদের সহ সভাপতি মোশারফ হোসেন।
উল্লেখ যে, দুর্গাপুর ইউনিয়নে ৮ টি গ্রাম কমিটি সহ দুর্গাপুর উপজেলায় ৪৮ টি গ্রাম কমিটি ও প্রায় ২ হাজার সদস্য রয়েছে। প্রতিটি ইউনিয়ন কমিটি গঠনের কাজ চলছে। অতি শীঘ্রই বাংলাদেশ কৃষক সমিতি দুর্গাপুর উপজেলা কমিটি গঠন করা হবে। এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা হয়।


এ জাতীয় আরো খবর
Developed By ThemesDealer.Com