মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন

দুর্গাপুরে যুব ইউনিয়নের মানববন্ধন

রির্পোটারের নাম / ৩৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ যুবইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর আলম নান্নু কে অপহরন ও নির্যাতনের সাথে জড়িত রাজারবাগ দরবার শরীফের চিহ্নিতউগ্র-সাম্প্রদায়িক জঙ্গী গোষ্ঠীর গ্রেফতার ও বিচারের দাবীতে যুবইউনিয়ন দুর্গাপুর উপজেলা কমিটির আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাব ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

যুব ইউনিয়ন উপজেলা কমিটির সম্পাদক দিলীপ কুমার ঘোষ এর সঞ্চালনায়, উপজেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিপিবি উপজেলা কমিটির সম্পাদক রুপন কুমার সরকার, যুগ্ম সম্পাদক মোরশেদ আলম, যুব ইউনিয়ন সাবেক সভাপতি সাইদুল ইসলাম সহ সিপিবি ও যুব ইউনিয়নের নেতাকর্মীগন।

এ সময় বক্তারা বলেন, গত ২৭মে রাতে শান্তিনগর মোড়ে কর্মসংস্থান ও বেকার ভাতা চালু সহ ৯দফা দাবিতে আগামী ৯জুন জাতীয় যুবসমাবেশের দেয়াল লিখনকে কেন্দ্র করে প্রথমে বাঁধা ও পরবর্তীতে অতর্কিত হামলা করে যুব নেতা জাহাঙ্গীর আলম নান্নু কে তুলে নিয়ে নির্যাতন করে রাজার বাগের পীর ও তারমুরিদগন।  অবিলম্বে যুবইউনিয়নের নেতার ওপর ন্যাক্কার জনক হামলার বিচার এবং রাজারবাগ পীর ও তাদের মুরিদদের গ্রেফতারসহ দ্রুত বিচারের উদ্যেগ নিতে সরকারের প্রতি আহবান জানান।


এ জাতীয় আরো খবর
Developed By ThemesDealer.Com