রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

দুর্গাপুরে শিশুদের মেধা বিকাশে সাংস্কৃতিক প্রতিযোগিতা

রির্পোটারের নাম / ৫৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বীর মুক্তিযোদ্ধা কমরেড মণি সিংহ মেলার ৪র্থ দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষুদে শিক্ষার্থীদের অংশগ্রহনে সুন্দর হাতের লিখা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে টংঙ্ক স্মৃতিস্তম্ভ চত্বরে নানা আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যদের মধ্যে, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, উপজেলা আ‘লীগের সহ-সভাপতি ও মণি সিংহ মেলার সাংস্কৃতিক আহবায়ক মোঃ আলী আসগর, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সিনিয়র সাংবাদিক মোঃ মোহন মিয়া, তোবারক হোসেন খোকন, এনসি সরকার, সিপিবি নেতা জুয়েল রানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান‘র শিক্ষক, শিক্ষার্থীদের ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, প্রতিযোগিতাপুর্ব আলোচনায় বক্তারা বলেন, প্রতিবছরই কমরেড মণি সিংহের স্মরণে অত্র এলাকায় ৭দিন ব্যপি মেলা অনুষ্ঠিত হয়। প্রায় প্রতিদিনই শিশুদের মেধা বিকাশে থাকে নানা ধরনের সাংস্কৃতিক প্রতিযোগিতা। থাকে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা। এ থেকে শিশুরা নানা প্রতিযোগিতায় অংশগ্রহন করে তাদের মেধা বিকাশের সুযোগ পেয়ে থাকে। পুঁথিগত বিদ্যাঅর্জনের পাশাপাশি শিশুদের নৈতিক শিক্ষা ও মুক্তিযুদ্ধের উপর শিক্ষা দেয়ার জন্য উপস্থিত শিক্ষকদের আহবান জানানো হয়।


এ জাতীয় আরো খবর
Developed By ThemesDealer.Com