শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:০১ অপরাহ্ন

দুর্গাপুরে সিপিবি‘র উদ্যোগে বিজয় দিবস পালিত

রির্পোটারের নাম / ৫৫ বার
আপডেট সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

মোরশেদ আলম, দুর্গাপুর নেত্রকোণা থেকে : সারাদেশে আজ মহান বিজয় দিবস পালন করেছে মুক্তিযুদ্ধের পক্ষ্যের রাজনৈতিক দলগুলো। তারই ধারাবাহিকতায় প্রতি বছরের মতো এই বছরেও নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) উপজেলা কমিটির উদ্যোগে এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করেন।

এ উপলক্ষে সকাল ৮ ঘটিকায় সিপিবি উপজেলা পার্টি অফিসের সামনে থেকে এক বিশাল মিছিল নিয়ে উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সিপিবি উপজেলা নেতৃবৃন্দ, বাংলাদেশ কৃষক সমিতি, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, নারী সেল এর নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে মিছিলটি দুর্গাপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কমরেড মণি সিংহ স্মৃতি যাদুঘর হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উক্ত বিজয় দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভায় সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড রুপক সরকারকে সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য, কমরেড মণি সিংহ ও কমরেড অণিমা সিংহের একমাত্র সুযোগ্য পুত্র, জননেতা কমরেড ডা. দিবালোক সিংহ।

আলোচনা করেন বাংলাদেশ কৃষক সমিতি নেত্রকোণা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দুর্গাপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক, সিপিবি উপজেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক কমরেড মোরশেদ আলম, সিপিবি উপজেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সদস্য কমরেড শামসুল আলম খান, উপজেলা যুব ইউনিয়ন সভাপতি ও সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সদস্য কমরেড নজরুল ইসলাম, উপজেলা নারী নেত্রী কমরেড তাসলিমা বেগম, উপজেলা ছাত্র ইউনিয়ন সভাপতি আলমগীর হোসাইন প্রমুখ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesWala.Com