মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

দুর্গাপুরে ক্ষেতমজুর সমিতির সম্মেলন

Reporter Name
  • আপডেট : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ২৭৭ পঠিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : কাজ, মজুরি, অধিকার ও ইনসাফ চাই এই প্রতিপাদ্যে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি দুর্গাপুর উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে শনিবার রাতে কমরেড আজিম উদ্দিন কে সভাপতি ও কমরেড বাবুল মিয়া কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে কমরেড মণি সিংহ স্মৃতি জাদুঘর মিলনায়তনে ক্ষেতমজুর সমিতির সভাপতি কমরেড রহম আলী‘র সভাপতিত্বে সর্বস্তরের অংশগ্রহনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, সিপির কেন্দ্রীয় কমিটির নেতা কমরেড ডাঃ দিবালোক সিংহ। অন্যদের মধ্যে আলোচনা করেন, সিপিবি নেত্রকোনা জেলা কমিটির সভাপতি কমরেড নলিনি কান্ত সরকার, উপজেলা কমিটির সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীর, সাধারণ রুপন কুমার সরকার, যুগ্ন সম্পাদক মোরশেদ আলম সহ সিপিবি, ক্ষেতমজুর সমিতি, কৃষক সমিতির উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি সাধারণ মানুষের অধিকার আদায়ের রাজনীতি করে আসছে। রাষ্ট্রের কর্মচারী সহ অন্যাদের পেনশনের ব্যবস্থা আছে, কিন্তু যাদের ঘামে অর্জিত টাকায় দেশ চলে তাদের কোন পেনশন, চিকিৎসা বা রেশনিং এর ব্যবস্থা নাই। বর্তমান সরকারের কাছে জোর দাবী জানাই, দেশের খেটে খাওয়া ষাটোর্ধ মানুষদের কথা ভাবুন, তাঁদের বেঁচে থাকার জন্য অতি শিঘ্রই পেনশন, চিকিৎসা ও রেশনিং চালু করুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 comrademonisingha.com স্বত্বাধীকার - কমরেড মণিসিংহ স্মৃতি পরিষদ দুর্গাপুর।
Design & Developed BY Purbakantho.Com